আজ-  ,


সময় শিরোনাম:

সরকারি কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়ন মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ ইউনিটের কর্মবিরতি পালন

সালেহ আহমদ (স’লিপক):

সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতে স্থানান্তর ও দীর্ঘদিন যাবৎ অস্থায়ীভাবে কর্মরতদের ব্যতিরেখে নতুন নিয়োগ বন্ধের দাবীতে কর্মবিরতি পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) সকাল ১১টায় মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ গেটের সম্মুখে সরকারি কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়ন মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ ইউনিট এ কর্মবিরতি পালন করে।

ঘন্টাব্যাপী পালিত কর্মবিরতিতে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজে কর্মরত বেসরকারি খাতভুক্ত কর্মচারীরা অংশগ্রহণ করে তাদের চাকুরি রাজস্বখাতে স্থানান্তরের দাবী জানান।

কর্মবিরতিতে বক্তব্য রাখেন, সরকারি কলেজের বেসরকারি কর্মচারী ইউনিয়ন মৌলভীবাজার সরকারি মহিলা কলেজ ইউনিটের সভাপতি শ্রীবাস আচার্য্য, সাধারণ সম্পাদক মোঃ জহির মিয়া ও মোঃ মেরাজ মিয়া।

বক্তারা বলেন, সারা দেশের ন্যায় আমরাও আমাদের অধিকার আদায়ে ৩ দফা দাবী নিয়ে কর্মবিরতি পালন করছি। আমাদের চাকুরী রাজস্বখাতে স্থানান্তরের জন্য সরকারের প্রতি জোর দাবি জানাচ্ছি।

৩ দফা দাবীগুলো হচ্ছে, সরকারি কলেজে কর্মরত বেসরকারি কর্মচারীদের চাকুরী রাজস্বখাতে স্থানান্তর করতে হবে, চাকুরী রাজস্বখাতে স্থানান্তরের পূর্ব পর্যন্ত সরকারি বেতন স্কেল অনুযায়ী বেতনভাতাদি প্রদান করতে হবে এবং বহুদিন যাবৎ অস্থায়ীভাবে কর্মরতদের ব্যতিরেখে নতুন নিয়োগ বন্ধ করতে হবে ও কর্মকর্তাদের অগ্রাধিকার ভিত্তিতে নিয়োগ প্রদান করতে হবে।